লেজার ভিশনের ঈদ আয়োজন

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বরাবরের মতো লেজার ভিশন এবারও বেশ কিছু অডিও অ্যালবাম ও মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে। তবে লেজার ভিশনের এবারের আয়োজনে থাকছে বৈচিত্রতা। এ আয়োজনে দর্শক-শ্রোতারা বিভিন্ন ধারার গান দেখতে এবং শুনতে পারবেন।

হৃদয়ে তুমিঃ

এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভর  অ্যালবাম “হৃদয়ে তুমি”। ফয়সাল রাব্বিকীন এর কথায় এবং কাজী শুভর সুরে অ্যালবামটির সঙ্গীত আয়োজনে ছিলেন রাফি। অ্যালবামটিতে মোট ০৪ টি রোমান্টিক ধাঁচের গান রয়েছে। এই অ্যালবামে একটি গানে সহশিল্পী ছিলেন পূজা।

আমাকে জড়িয়ে রাখোঃ

রেজাউর রহমান রিজভীর কথায় এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির এর  একক অডিও অ্যালবাম “আমাকে জড়িয়ে রাখো”। গানগুলোর সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন রাকিব মোসাব্বির। অ্যালবামটিতে মোট তিনটি মেলোডী ও রোমান্টিক গান রয়েছে।

আর কত দুরঃ

কন্ঠশিল্পী শাহরীদ বেলালের কন্ঠে গাওয়া আধুনিক একক অডিও অ্যালবাম “আর কত দুর”। শাহরীদ বেলাল, জাকির শেখ এবং সালেহ্ আহমেদ মনার কথায় অ্যালবামটির সুর করেছেন শাহরীদ বেলাল। গানগুলোর সঙ্গীত আয়োজনে ছিলেন রেজওয়ান শেখ। অ্যালবামটিতে মোট ০৫ টি গান রয়েছে। এই অ্যালবামের একটি গানে সহশিল্পী হিসেবে ছিলেন ফারাবি।

নীলিমাঃ

এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশীর একটি গান “নীলিমা”। গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন জে.কে।

রঙের ঘুড়িঃ

অজয় মিত্রের কথা, সুর ও সঙ্গীত আয়োজনে কন্ঠশিল্পী ঐশীর একটি গান “রঙের ঘুড়ি”।

হৃদয়ের নাওঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী সালমার একটি গান “হৃদয়ের নাও”। গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন সজীব দাস।

দে দে পাল তুলে দেঃ

আব্দুর রহমান বয়াতীর কথা ও সুরে জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশীর একটি গান “দে দে পাল তুলে দে”।

ঢলে ঢলেঃ

ক্লোজআপ খ্যাত কন্ঠশিল্পী সাব্বির জামানের “ঢলে ঢলে”। গানটির কথা লিখেছেন জীবক বড়ুয়া, সুর করেছেন মোঃ জিয়াউল কবির শুভ ও সাব্বির জামান এবং সঙ্গীত পরিচালনায় সাব্বির জামান।

সময়ঃ

প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী শান্তর “সময়”। গানটির কথা লিখেছেন জীবক বড়ুয়া, সুর করেছেন মুন এবং সঙ্গীত পরিচালনায় ইফতেখারুল লেনিন।

বৈরাগী মনঃ

প্রতিশ্রুতিশীল ফোক শিল্পী বাউল ফরহাদের  ফোক গানের অ্যালবাম “বৈরাগী মন”। গানগুলোর কথা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বাউল ফরহাদ এবং একটি গানের কথা ও সুর করেছেন কবির সরকার। অ্যালবামটিতে মোট ০৫ টি গান রয়েছে।

মন রেঃ

প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী তানজিন মিথিলার আধুনিক গানের অ্যালবাম “মন রে”। অ্যালবামটির কথা ও সুর করেছেন তানজিন মিথিলা এবং সঙ্গীত পরিচালনা করেছেন জেড এইচ বাবু। অ্যালবামটিতে ০৬ টি গান রয়েছে এবং ০৪ টি গানে সহশিল্পী হিসেবে ছিলেন কাজী শুভ, এফ এ সুমন, অয়ন চাকলাদার এবং ক্লোজআপ  খ্যাত কন্ঠশিল্পী রাজিব  ।

মন জানেঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী প্রতীক হাসান এর “মন জানে”। গানটি লিখেছেন শফিকুল ইসলাম ভূঞা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান।

যাবে যদি চলেঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী বেলাল খান এর “যাবে যদি চলে”। গানটি লিখেছেন শফিকুল ইসলাম ভূঞা এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান।

রঙের দুনিয়াঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ এর “রঙের দুনিয়া”। গানটি লিখেছেন শফিকুল ইসলাম ভূঞা, সঙ্গীত পরিচালনায় ছিলেন মুশফিক লিটু, সুর করেছেন মুরাদ নূর।

একাঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী সাজ্জাদ হোসেন শাওন (গানওয়ালা) এর “একা”। গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুর করেছেন সাজ্জাদ হোসেন শাওন এবং সঙ্গীত আয়োজনে ছিলেন এম এ রহমান।

রূপকাহনঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী তারেক তূর্যের “রূপকাহন”। গানটি লিখেছেন সারওয়ার হাসান বাপ্পী, সুর করেছেন তারেক তূর্য এবং সঙ্গীত আয়োজনে ছিলেন অটামনাল মুন।

 মিউজিক ভিডিওঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভর “ভালবাসি কতটা,ভিডিওটির মডেল আরিফাত ও অপূর্ব , ভিডিওটি নির্মাতা হলেন সৌমিত্র ঘোষ ইমন। জনপ্রিয় বেলাল খান এর “তোমার কি একটা বিকেল হবে”,ভিডিওটির নির্মান করেছেন চন্দন রায় চৌধুরী। জনপ্রিয় কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির এর “তুমি এসেছিলে”,ভিডিওটির মডেল দ্বিপ ও তৃষ্ণা এবং ভিডিওটির নির্মাতা রাকিব মোসাব্বির। জনপ্রিয় কন্ঠশিল্পী সাব্বির জামান এর “ঢলে ঢলে”, ভিডিওটির মডেল রেহানা জামান এবং ভিডিওটির নির্মাতা সাব্বির জামান। প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী শান্তর “সময়”, ভিডিওটির মডেল মিতি ও আলিফ এবং ভিডিওটির নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। জনপ্রিয় সঙ্গীতশিল্পী বেলাল খান ও প্রিয়াংকার “ভাসি ডুবি”, ভিডিওটির নির্মাতা সৈকত রেজা। জনপ্রিয় কন্ঠশিল্পী তারেক তূর্যের “রূপকাহন”। গানটি লিখেছেন সারওয়ার হাসান বাপ্পী, সুর করেছেন তারেক তূর্য এবং সঙ্গীত আয়োজনে ছিলেন অটামনাল মুন।জনপ্রিয় কন্ঠশিল্পী মিলন ও পুজার “যায়না বাঁচা”। গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন, সঙ্গীত পরিচালনা করেছেন রেজোয়ান শেখ, গানটিতে অভিনয় করেছেন আমির পারভেজ এবং জাকিয়া ইমি। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সেজুল হোসেন। সবগুলো গানের মিউজিক ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেল লেজার ভিশন মিউজিক এ প্রকাশিত হয়েছে।

বিনোদন ডেস্ক  

প্রাণের বাংলায় প্রকাশিত সব লেখা লেখকের নিজস্ব মতামত। লেখা সংক্রান্ত কোনো ধরনের দায় প্রাণের বাংলা বহন করবে না। প্রাণের বাংলার কোনো লেখা কেউ বিনা অনুমতিতে ব্যবহার করতে পারবেন না তবে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন । লেখা সংক্রান্ত কোনো অভিযোগ অথবা নতুন লেখা পাঠাতে যোগাযোগ করুন amar@pranerbangla.com